২০০ কোটির ক্লাবে অপ্রতিরোধ্য ‘গদর ২’

0
72

বলিউডে ২০০৩ সালে বক্স অফিসে ইতিহাস সৃষ্টি করেছিল ‘গদর: এক প্রেম কথা’। সানি দেওল আর আমিশা পাটেলের সিনেমাটি তখন রেকর্ড গড়েছিল। ২০ বছর পর গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে নতুন সিকুয়েল ‘গদর ২’। 

এই ছবিতে আবারও তারা সিং হিসেবে ২২ বছর পর ফিরে এসেছেন সানি দেওল। সাকিনা হিসেবে আমিশা প্যাটেলকেই দেখা গেছে এখানে। ছবিটি মুক্তি পাওয়ার ১ সপ্তাহের মধ্যেই এটি ২০০ কোটি রুপির গণ্ডি ছাপিয়ে গেল। বক্স অফিসে দুরন্ত সাফল্যের পর এখন পার্টি মুডে অভিনেতা।ছবিতে জিতের চরিত্রে রয়েছেন পরিচালক অনিল শর্মার ছেলে উৎকর্ষ শর্মা। ‘গদর ২’ ছবিতে উঠে এসেছে ১৯৭১ সালের ঘটনা। পাকিস্তান তখন ‘ক্রাশ ইন্ডিয়া’ স্লোগানে সরব। তখন সেই অবস্থায় ছেলেকে পাকিস্তানি সেনার হাত থেকে তারা সিং কী করে ছাড়িয়ে আনে সেটাই দেখানো হয়েছে। ছবিতে ‘মে নিকলা গাড্ডি লেকে’ এবং ‘উড় যা কালে কাওয়া’ গানটি আছে।

ছবি ২০০ কোটির গণ্ডি টপকাতেই পার্টি মুডে দেখা গেল সানিকে। ‘গদর ২’ -এর গোটা টিমকে নিয়ে তিনি একটি প্রাইভেট বিমানের মধ্যেই আনন্দ, হইহইতে মেতে ওঠেন। তাদের সিটি মারতে, হাসাহাসি করতে দেখা যায় ভিডিওতে। এক ব্যক্তি বলে ওঠেন, ‘২০০ কোটির গণ্ডি টপকে গেলাম আমরা।’ তখন বিমানের সিটে বসে আনন্দে চেঁচিয়ে ওঠেন সানি।

প্রসঙ্গত, গত ১১ আগস্ট ‘গদর ২’ ছবিটির সঙ্গে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত ‘OMG ২’। সেই ছবিটিও বক্স অফিসে ভালো সাড়া পেয়েছে। কিন্তু ‘গদর ২’-কে কোনও ভাবেই টেক্কা দিতে পারেনি। লাফিয়ে লাফিয়ে বেড়েছে এই ছবির আয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here