কালিয়াকৈরে ইয়াবা-হেরোইনসহ ভাবি-দেবর আটক 

0
84

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এ সময় একটি ফ্ল্যাট বাসা থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।এ ঘটনার সঙ্গে জড়িত ভাবি ও দেবরকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় এ অভিযান চালানো হয়।  গ্রেপ্তারকৃত দুইজন হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার ব্রাক্ষণবয়ড়া এলাকার হবিবুর রহমানের ছেলে মানিক হোসেন (২৭) ও তার ভাবি সুমাইয়া রহমান ওরফে স্বর্ণা (২৪)। ঘটনার পর থেকে মানিকের বড় ভাই আলিফ হোসেন পলাতক রয়েছেন।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকায় তিতাসের অবৈধ গ্যাস উচ্ছেদ অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

আদালত পরিচালনা করেন কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য গুহ। অভিযানে তিতাসের কর্মকর্তা ও পুলিশ সদস্যরাও ছিলেন। ভ্রাম্যমাণ আদালত সফিপুর বাজার এলাকার আপন নিবাস নামের একটি বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার কাজ করছিল। এ সময় আপন নিবাসের তিনতলা থেকে একটি ব্যাগ নিচে পড়ে। ওই ব্যাগের ভেতর থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাটের ভেতরে তল্লাশি করে পাঁচশ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং মাদক ব্যবসায়ী মানিক হোসেন ও তার ভাবি সুমাইয়া রহমান ওরফে স্বর্ণাকে আটক করে পুলিশ।

তারা ওই বাড়ির একটি ফ্ল্যাটে ভাড়া থেকে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। আশপাশে পুলিশ দেখে মাদকের ব্যাগ ছুড়ে ফেলে দেয়। পরে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের ফ্লাটে আবার তল্লাশি চালিয়ে একটি এসির ভেতর থেকে আরও ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ নিয়ে মোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক ও পলাতক আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলা রয়েছে।

কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য গুহ জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২০টি রাইজার ও ২৫০টি চুলার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সেখানে ছয়জন অবৈধ গ্রাহককে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মাদকসহ দুইজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here