ফখরুল সাহেব একজন রাজাকারের সন্তান: চিফ হুইপ

0
65

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের দাবি কে করেছে? মির্জা ফখরুল। এটা লজ্জার ব্যাপার।ফখরুল সাহেব একজন রাজাকারের সন্তান। রাজাকার সন্তানের কথায় বঙ্গবন্ধু কন্যার পদত্যাগের দাবি এটা মেনে নেওয়া যায় না।

শনিবার(২৬ আগস্ট) দুপুরে মাদারীপুর জেলার শিবচরের দক্ষিণ বহেরাতলায় ইউনিয়নের নূর-ই-আলম চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন শেষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে চিফ হুইপ এ বলেন।

চিফ হুইপ আরো বলেন, বিএনপির এখন এক দফা। এই এক দফা হচ্ছে শেখ হাসিনাকে বাদ দিলে তাদের সকল দাবি-দাওয়া পূরণ হয়ে যাবে। কেয়ারটেকার সরকারের জন্য তারা দেশি-বিদেশি সকলের কাছে যে মায়াকান্না করছে এতে আমাদের আনন্দ হয়। কারণ এই কেয়ারটেকার সরকারের জন্য আমি দুই বার সংসদ থেকে পদত্যাগ করেছিলাম। কেয়ারটেকার সরকার আমরা করেছিলাম একটি সুষ্ঠু, সুন্দর নির্বাচন করার জন্য। কেয়ারটেকার সরকার নষ্ট করেছে বিএনপি।

নূর-ই আলম চৌধুরী বলেন, খালেদা জিয়াই বলেছিল এই দেশে  কোন নিরপেক্ষ লোক নাই। শিশু আর পাগল ছাড়া কোন নিরপেক্ষ লোক নাই। তখনই যখন আপনি নিরপেক্ষ লোক পান নাই, এখন এত বছর পরে শিশু আর পাগল নিয়ে এসে কেয়ারটেকার সরকারের প্রধান বানাবেন! এটা কিছুই না। এটা শুধুমাত্র দেশের উন্নয়নে ব্যাঘাত ঘটানোর জন্য একটা ষড়যন্ত্র। আর সবচেয়ে বড় কথা আমাদেরও এক দফা এক দাবি শেখ হাসিনার অধীনে সংবিধানের আলোকেই নির্বাচন হবে ইনশাআল্লাহ। কেউ এই নির্বাচন ঠেকাতে পারবে না।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ মোল্লা,পৌর মেয়র মোঃ আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিন চিফ হুইপ শিবচর পৌরসভায় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধের উদ্বোধন, জেলা পরিষদের ডাকবাংলোর ভিত্তি প্রস্তর স্থাপন, জামিয়া মুহাম্মদিয়া শামসুল উলুম মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবনের উদ্বোধন, দক্ষিণ বহেরাতলার ১৩৩ নং লপ্তসরকারেরচর জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের বর্ধিত অতিরিক্ত শ্রেণী কক্ষ উদ্বোধন, শিবচর ডায়াবেটিক সমিতির ক্যাম্পিংও পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here