নাদিম হত্যার: প্রধান আসামি বাবুর জামিন স্থগিত

0
64

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি বরখাস্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর জামিন স্থগিত করেছেন আপিল বিভাগ।

আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম আজ বুধবার হাইকোর্টের দেওয়া জামিন আদেশ আগামী ২০ নভেম্বর পর্যন্ত স্থগিত করেন। গতকাল মঙ্গলবার জামিন স্থগিত চেয়ে আবেদন করেছিল রাষ্ট্রপক্ষ।

গত সোমবার সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবুকে ছয় মাসের জামিন দেন হাইকোর্ট। বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মোহাম্মদ শওকত আলী চৌধুরীর হাইকোর্ট বেঞ্চ ওই আসামিকে এ জামিন দেন। 

চলতি বছরের ১৪ জুন রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাটহাটি এলাকায় হামলার শিকার নিহত হন বাংলানিউজের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর পর ১৬ জুন দুই দফা জানাজার পর বকশিগঞ্জের গুমেরচর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাঁকে।

সাংবাদিক নাদিম নিহতের ঘটনায় ১৭ জুন বকশিগঞ্জ থানায় মাহমুদুল আলম বাবুসহ ২২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন তাঁর স্ত্রী মনিরা বেগম। সাংবাদিক নাদিম হত্যা মামলায় কারাগারে রয়েছেন প্রধান আসামি বাবুসহ ১৭ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here