ঢাকা-ময়মনসিংহ রুটে বাস চলাচল বন্ধ, চরম ভোগান্তিতে যাত্রীরা

0
57

আজ সকাল থেকে ঢাকা-ময়মনসিংহ রুটে সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ আছে। আজ শুক্রবার (২৭ অক্টোবর) সকাল ৭টা থেকে কোনো বাস ময়মনসিংহ ছেড়ে যায়নি এমনকি আসেওনি। ময়মনসিংহ নগরীর মাসকান্দা বাসস্ট্যান্ডের ম্যানেজার খোরশেদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে তিনি বলেন, মালিক সমিতির নির্দেশে বাস চলাচল বন্ধ আছে। এছাড়া রাস্তায় বাস ভাঙচুর, অগ্নিসংযোগ ও যাত্রীদের নিরাপত্তার কথা ভেবে বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবারও বাস চলাচল বন্ধ থাকতে পারে। এদিকে ঢাকা-ময়মনসিংহ রুটে বাস চলাচল বন্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

নগরীর মাসকান্দ বাসটার্মিনালে দাঁড়িয়ে থাকা শহিদুল্লাহ নামের একজন বলেন, সব ধরনের গণপরিবহন বন্ধ করে সড়কপথে ময়মনসিংহকে সারাদেশ থেকে বিচ্ছিন্ন করা হয়েছে। এতে সাধারণ যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। নিশিতা নামের আরেকজন বলেন, মা অসুস্থ থাকায় তাকে দেখতে ময়মনসিংহ থেকে ঢাকার উদ্দেশ্যে বাস টার্মিনালে এসে দেখি বাস বন্ধ। গণপরিবহন বন্ধ থাকায়। আমি যেতে পাচ্ছি না।

এদিকে জয়নাল আবেদীন নামে আরেকজন বলেন, আমরা সাতজন কাজের উদ্দেশ্যে শরিয়তপুর যেতে এসেছিলাম। বাস বন্ধ থাকবে আমাদের জানা থাকলে আসতাম না। এ বিষয়ে জানতে পরিবহন মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমানের নম্বরে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here