আমি কোনো ভুল করে থাকলে ক্ষমা করে দেবেন: শিক্ষামন্ত্রী

0
64

নিজের নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও কর্মী-সমর্থকদের উদ্দেশে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিগত ১৫ বছর আমি আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি। কারণ আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন।

এ সময়ে আমি যত উন্নয়ন করতে পেরেছি, তা আপনাদেরই জন্য। কারণ আপনারা নির্বাচিত না করলে আমি পররাষ্ট্রমন্ত্রী কিংবা বর্তমান শিক্ষামন্ত্রী হিসেবে কাজ করার সুযোগ পেতাম না।আমি যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমাকে ক্ষমা করবেন এবং যেসব ভালো কাজ করেছি, সেগুলোর কৃতিত্ব আপনাদের।

বুধবার (০১ নভেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়াম মাঠে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) সংসদীয় আসনে গত তিন বছরে (২০২১-২০২৩) বাস্তবায়িত ও চলমান বিভিন্ন উন্নয়মূলক কাজ উদ্বোধন ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

সামনে নির্বাচন। আমি নির্বাচনের আগে কোনো ওয়াদা করতে চাই না।

কারণ আপনারা বিগত দিনে যেসব উন্নয়ন কাজের জন্য আমার কাছে বলেছেন, আমি তা সাধ্যমতো বাস্তবায়ন করার চেষ্টা করেছি। আগামীতে আবার আপনারা সুযোগ করে দিলে আমি কাজ করব। কারণ চাঁদপুরকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে হবে, যোগ করেন মন্ত্রী।

তিনি বলেন, আমাদের শেখ হাসিনা প্রতিদিন মানুষের কল্যাণের জন্য কাজ করেন। দেশের কল্যাণে কাজ করেন। যে কল্যাণের কথা আমাদের প্রতিদিন পাঁচ ওয়াক্তের আজানে বলা হয়ে থাকে। তিনি দেশের প্রতিটি অসহায় মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। ভূমিহীনদের ঘর করে দিয়েছেন। তাই শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here