সাকিবদের বিদায়ের পর যে বার্তা দিলেন তামিমের স্ত্রী

0
37

চলমান বিপিএলে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশালের মুখোমুখি সাক্ষাতে দল ছাপিয়ে দুদলের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবালকে নিয়ে আলোচনা শোনা যায়। যেখানে আসরের দ্বিতীয় এলিমিনেটরে রংপুরকে বিদায় করে ফাইনালে উঠে গেছে বরিশাল। তবে এ ম্যাচ শেষেও আলোচনায় দেশের শীর্ষ এই দুই ক্রিকেটার।

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা তামিম চলতি বিপিএলে অসাধারণ ফর্মে রয়েছেন। তবে গেল বছর ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপ স্কোয়াডে তার না থাকা নিয়ে প্রচুর আলোচনা-সমালোচনা হয়েছে। তখন উঠে আসে অধিনায়ক সাকিব আল হাসানের নামও। এক সময়ে দুই বন্ধুকে নিয়ে শুরু হয় দ্বন্দ্ব।

তবে চলমান আসরের ফাইনালে খেলবেন এমন বিশ্বাস আগে থেকেই ছিল তামিমের। সাম্প্রতিক সময়ে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকা জাতীয় দল সতীর্থ সাকিবদের হারিয়ে বরিশাল দলের ফাইনাল নিশ্চিতের পর নিজের ফেসবুক অ্যাকাউন্টে এমনটাই জানালেন তামিমপত্নী আয়েশা সিদ্দিকা ইকবাল।

বরিশাল ফাইনাল নিশ্চিত করার পর এক পোস্টে তামিমকে মেনশন করে আয়েশা লিখেছেন, ‘তুমি বলেছিলে, আমরা ফাইনালে খেলবো। তখনো টুর্নামেন্ট শুরুই হয়নি। তুমি তোমার কথা রেখেছো। দারুণ টিম পারফরম্যান্স। আলহামদুলিল্লাহ।’

তামিম নিজেও নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন। ইতোমধ্যে ব্যাপক আকারে ছড়িয়ে পড়া পোস্টটিতে তামিম দলের উদযাপনের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘মনুরা কেমন আছো?’

এদিকে আগামী ১ মার্চ ফাইনালে তামিমদের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২০২১ বিপিএলেও ফাইনালে ছিল এই দুই দল। সেবার জয় পেয়েছিল কুমিল্লা। এক বছর বিরতি দিয়ে আবারও ফাইনালে দেখা হচ্ছে এই দুই দলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here