সিদ্ধিরগঞ্জ থেকে চুরি হওয়া বাস নরসিংদীতে উদ্ধার, গ্রেফতার ২

0
71

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে চুরি হওয়া একটি বাস নরসিংদী জেলার রায়পুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় চুরির ঘটনায় জড়িত থাকা চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা। 

সোমবার (৮ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইয়াউর রহমান। এর আগে, রবিবার (৭ এপ্রিল) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক ইয়াউর রহমান এবং তহিদুজ্জামানের নেতৃত্বে নরসিংদী জেলার রায়পুর উপজেলার প্রত্যন্ত আলগী এলাকা থেকে বাসটি উদ্ধার করা হয়। গ্রেফতাররা হলেন- নরসিংদী জেলার মৃত বুইদ্দা বেপারীর ছেলে মো. স্বপন মিয়া (৪০) এবং একই জেলার নওয়াব মিয়ার ছেলে মো. রাসেল (২৫)।

পুলিশ জানায়, গত ৫ মে বিকেল পাঁচটায় চুরি হওয়া বাসটির ড্রাইভার মো. আরিফ (৩৭) ট্রিপ শেষ করে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডস্থ দি সান পাম্পে প্রতিদিনের মতো বাসটিকে পার্কিং করে রেখে যান। পরবর্তীতে উক্ত চালক পরদিন সকাল ৬টায় গাড়ি বের করার উদ্দেশ্যে এসে দেখেন বাসটি যথাস্থানে নেই। তখন তাৎক্ষণিকভাবে অনেক খোঁজাখুঁজির পর বাসটি না পাওয়ায় একপর্যায়ে রবিবার (৭ এপ্রিল) বিকেল ৩টায় বাসটির মালিক দিদারুল ইসলাম (৫১) তার একটি বাস চুরি হয়েছে বলে অজ্ঞাতনামা করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে ও রায়পুর থানার সহযোগিতায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বাসটি উদ্ধার করে এবং চোরদের গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, বাসটির মালিক আমাদের থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা রুজুর সাথে সাথেই আমাদের থানা পুলিশ রায়পুর থানা পুলিশের সহায়তায় বাসটি উদ্ধার করে এবং দুইজন চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here