ফজরের নামাজ পড়তে গিয়ে বাসায় ফেরা হলো না হানিফের

0
307

রাজধানীর উত্তরার আজমপুর রেলগেটে ট্রেনের ধাক্কায় আহম্মেদ সানি হানিফ(১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন।সে উত্তরা আজমপুরের নবাব হাবিবুল্লাহ কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

রবিবার(২৬ মার্চ) ভোর পাঁচটার দিকে এই ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ।

নিহত কলেজ ছাত্র হানিফের বাবা আবুল বাশার বলেন, আমার ছেলে সকালে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। এতে ঘটনাস্থলে এসে মারা যায়। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে রেলওয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠিয়েছে।

তিনি আরো বলেন, আমার ছেলে নবাব হাবিবুল্লাহ কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। এই বছরই তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল কিন্তু হলো না। তারা তিন ভাইবোন ছিল।আমার একটাই ছেলে ছিল সে ছিল সবার বড়। আমি কি নিয়ে বেঁচে থাকব আমার তো আর কিছুই রইল না। বর্তমানে আমরা দক্ষিনখান থানার পূর্ব মোল্লারটেক এলাকায় পরিবার নিয়ে থাকি। আমাদের বাড়ি ময়মনসিংহ জেলার পাগলা থানার বিরই গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর রেলওয়ে থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা বলেন, আমরা সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে আমরা তাকে মৃত অবস্থায় পাই।পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। সে নবাব হাবিবুল্লাহ কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় অসাবধানতাবশত এই ঘটনা ঘটে।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here