প্রাক্তনের বিয়েতে বিস্ফোরক ভর্তি হোম থিয়েটার উপহার; অতঃপর…

0
194

ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলার ঘটনা। সেখানে প্রাক্তন প্রেমিকার বিয়েতে বিস্ফোরক বোঝাই হোম থিয়েটার উপহার দিয়েছিল এক যুবক। সেই হোম থিয়েটার বিস্ফোরণে সদ্য বিবাহিত বরের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় বরের ভাইয়েরও মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। 

সোমবার রাতে বিস্ফোরণে নববিবাহিত বর এবং তার ভাইয়ের মৃত্যু হয়। এরপরই তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ দেখে হোম থিয়েটার চালানোর সময় বিস্ফোরণটি ঘটে। সেই হোম থিয়েটারটি পরীক্ষা করে দেখা যায়, তাতে বিস্ফোরক ভর্তি ছিল। এই হোম থিয়েটারটি নববিবাহিত স্ত্রীর প্রাক্তন প্রেমিক উপহার দিয়েছিল। এরপর সেই প্রাক্তন প্রেমিককে গ্রেফতার করা হয়। অভিযুক্তের নাম সরয়ূ। এই ঘটনায় বরের পরিবারের আরও চারজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।পুলিশ জানিয়েছে, নিহত বরের নাম হেমেন্দ্র মেরাওয়ি, বয়স ২২ বছর। তদন্তকারী গোয়েন্দারা জানান, হোম থিয়েটারটা প্লাগ ইন করে সুইচ টিপতেই বিকট আওয়াজে বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই মৃত্যু হয় হেমেন্দ্রর। তার ভাইকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। তার নাম রাজকুমার, বয়স ৩০ বছর।

এদিকে বিস্ফোরণ এতটাই জোরালো ছিল যে বাড়ির দেওয়াল ধসে পড়ে। ঘটনায় আহত হয় হেমেন্দ্র পরিবারের আরও চারজন। তাদের মধ্যে দেড় বছরের এক শিশুও রয়েছে।

পুলিশ এই গোটা তদন্তে নেমে দেখতে পায় যে হোম থিয়েটারে বিস্ফোরক ঢোকানো ছিল বলেই এই ঘটনা ঘটেছে। জানা যায়, বিয়েতে এই হোম থিয়েটারটি উপহার হিসেবে পেয়েছিলেন হেমেন্দ্র। 

এদিকে বিয়েবাড়িতে কে কোন উপহার দিয়েছে ,তা খুঁজে বের করতে শুরু করে পুলিশ। তদন্তকারীরা জানতে পারে যে এই উপহারটি সরয়ূ নামক এক যুবক দিয়েছে। জানা যায়, এই যুবক হেমেন্দ্রর স্ত্রীর প্রাক্তন প্রেমিক। এরপরই তাকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে প্রতিষোধ নিতেই এই কাণ্ড ঘটিয়েছিল সরয়ূ। তবে সে কোথা থেকে বিস্ফোরক পেল এবং হোম থিয়েটারে কীভাবে এই বিস্ফোরক সে ভরল, তা জানতে অভিযুক্তকে জেরা করছে পুলিশ। তার সঙ্গে এই ঘটনায় অন্য কেউ জড়িত রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here