চতুর্থ মেয়াদেও জয়ী হবেন শেখ হাসিনা : নিখিল

0
81

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিশ্বব্যাপী অর্থনৈতিক সংকটের মধ্যেও কার্যকরী অর্থনৈতিক পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দেশের অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থ মেয়াদে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ। 

রবিবার ঢাকা-১৪ আসনের অন্তর্গত ১২নং ওয়ার্ডের বশির উদ্দিন স্কুল মাঠে সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। তিনি আরও বলেন, বাংলাদেশের জনসাধারণ মনেপ্রাণে এটা এটা বিশ্বাস করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নাই। তিনি গত ২৭ মার্চ মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গে প্রকাশিত নিবন্ধের কথা উল্লেখ করে বলেন, সারা বিশ্ব বিশ্বাস করে শেখ হাসিনার মাধ্যমেই বাংলাদেশের অগ্রযাত্রা ত্বরান্বিত হবে।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড এমন পর্যায়ে পৌঁছেছে যে, সেটা শুধু বাংলাদেশই নয়, বিদেশি আদালতের রায়েও প্রতিষ্ঠা পেয়েছে। কানাডার ফেডারেল আদালতে বলা হয় যে, বিএনপি প্রকৃতপক্ষে একটি সন্ত্রাসী সংগঠন। বিএনপি রাজনৈতিক উদ্দেশ্যপূরণে সহিংসতার পথ বেছে নেয়। বিএনপি ২০০১ সালে ষড়যন্ত্রের নির্বাচনে জয়ী হয়ে ’৭১-এর নরঘাতক নিজামী-মুজাহিদকে মন্ত্রী করে লাল সবুজের পতাকাকে করেছে কলঙ্কিত এবং রাষ্ট্রীয় মদদে দুর্নীতি, লুটপাট, কমিশন বাণিজ্য, অবাধে অস্ত্র ও মাদক ব্যবসার ব্যাপক প্রসার ঘটায়। বিএনপি এমন একটি দল যারা জনগণের কথা ভাবে না, জনগণের দাবি নিয়ে কথা বলে না। তারা শুধু ব্যস্ত সময় পার করে সরকারের বিরুদ্ধে বিভিন্ন রকম উস্কানিমূলক কথা বলে। 

নিখিল বলেন, দেশের সচেতন নাগরিক হিসেবে আমরা কি আমাদের দেশ পরিচালনার দায়িত্ব বিএনপি’র হাতে তুলে দিবো? নাকি এখন দেশ যেভাবে উন্নতি ঘটাচ্ছে, যেভাবে এগিয়ে যাচ্ছে, সেটির ধারাবাহিকতা বজায় রাখবো?

নিখিল আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশের জনগণ শেখ হাসিনা সরকারের উন্নয়নের রাজনীতির প্রতি আস্থা রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা উপহার দিবেন। 

১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ হোসেনের সভাপতিত্বে ও ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসানুল আমিন সিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন যুবলীগের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামছুল আলম অনিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ, মিরপুর থানা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাজেদা আলম, ১২নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি রেশমা রহমান ও সাধারণ সম্পাদক মলি বেপারী, ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জিয়াউল হাসান জিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here