ডা. জাফরুল্লাহর সুস্থতা কামনায় এবি পার্টির দোয়া মাহফিল

0
81

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর সুস্থতা ও শান্তিময় জীবনের জন্য দোয়া ও গণ-ইফতারের আয়োজন করেছে এবি পার্টি। 

মঙ্গলবার বিজয়নগরস্থ এবি পার্টির কেন্দ্রীয় দফতর সংলগ্ন বিজয় ৭১ চত্বরে এ দোয়া ও গণ-ইফতার অনুষ্ঠিত হয়। পার্টির যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) ডা. আব্দুল ওহাব মিনারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্বজন বিপ্লবী দলের সভাপতি ও দেশপ্রেমিক জোটের আহ্বায়ক প্রকৌশলী ম ইনামুল হক এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমুল হক। 

এবি যুব পার্টির আহ্বায়ক যুবনেতা এবিএম খালিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুব পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম ইলিয়াস আলী, ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক ইসমাইল হোসেন সম্রাট, যুব নেতা হাদিউজ্জামান প্রমুখ।

এ সময় ম ইনামুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে এখনও বাংলাদেশের রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্র হচ্ছে ডা. জাফরুল্লাহ চৌধুরী। কিডনি ও বার্ধক্যজনিত রোগে গুরুতর অসুস্থ হয়ে তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাংলাদেশের এই সংকটময় মুহূর্তে স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ডা. জাফরুল্লাহ’র মতো ব্যক্তিদের বেঁচে থাকা প্রয়োজন। 

বিএম নাজমুল হক বলেন, জনগণের অধিকার যখন লুণ্ঠিত, সমাজে যখন ধনী গরিবের আকাশসম বৈষম্য, মানুষের মাঝে তখন মানবিকতার চরম খরা পরিলক্ষিত হচ্ছে। স্বাধীনতার ঘোষণা পত্রে এই বৈষম্যের কথা ছিল না। সাম্যের বাংলাদেশ গঠনে যারা এগিয়ে এসেছিলেন ডা. জাফরুল্লাহ তাদের মাঝে অন্যতম। 

সভাপতির বক্তব্যে আব্দুল ওহাব মিনার বলেন, ডা. জাফরুল্লাহ একজন দেশপ্রেমিক মুক্তিযোদ্ধা যিনি ভিতরে বাহিরে সমান। যিনি পুরো বাংলাদেশের। বাংলাদেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে তার সমর্থন অভূতপূর্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here