পরকীয়ার জেরে গায়ে আগুন লাগিয়ে দেওয়া দগ্ধ গৃহবধূর মৃত্যু,স্বামী গ্রেফতার

0
85

মুন্সিগঞ্জ জেলার লৌহজং এলাকায় ভাবির সাথে পরকীয়ার জেরে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়া দগ্ধ ঈশিতা রানী(২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী রিপন ঋষিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার(১৪ এপ্রিল) রাত ৯ টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ) মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা:এসএম আইউব হোসেন।

তিনি বলেন,গত ৯ এপ্রিল দগ্ধ অবস্থায় ওই গৃহবধূ আমাদের এখানে আসেন। আজ রাত ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যান তিনি। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

নিহত ঈশিতা রানী মামা বিজয় চন্দ্র দাস বলেন, মাত্র ১৬ দিন হয়েছে আমার ভাগ্নি ঈশিতা কন্যা সন্তানের জন্ম দিয়েছে। রিপন ঋষি তার বড় ভাবি সবিতা রানীর সাথে তার পরকীয়া সম্পর্ক চলছে।এই নিয়ে তার স্বামী রিপন ঋষির সাথে তার ঝগড়া হয়। পরে রাতে আমার বোন ও তার মেয়েকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। কিছুক্ষণ পর আমার বোন দেখে আমার ভাগ্নির গায়ে আগুন জ্বলছে। পরে আমার বোন তার মেয়েকে নিয়ে বাহিরে বের হয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তার শরীরের আগুন নিভিয়ে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করে। আজ রাত ৯ টার দিকে আইসিউতে আমার ভাগ্নি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি আরো বলেন, ঘটনার পর ঈশিতার স্বামী ও রিপন ঋষির ভাবির নামে লৌহজং থানায় মামলা হয়। মামলায় রিপন ঋষিকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার পর থেকে রিপনের ভাবি সবিতা রানী পলাতক রয়েছেন।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here