বোয়ালমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

0
138

ফরিদপুরের বোলামারীতে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল এ সময় তার সাথে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী সেলিনা আক্তার সাবেক পরিচালক পরিবার পরিকল্পনা অধিদপ্তর স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

আজ সোমবার বোয়ালমারী উপজেলা হলরুমে স্থানীয় আওয়ামী এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে তিনি অসহায় ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার তুলে দেন।

ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল বলেন, তার আসনে ৩ টি উপজেলা রয়েছে। পর্যায়ক্রমে তিনি প্রতিটি উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ঈদ উপহার পৌঁছে দেবেন ।

বিশেষ অথিতি সেলিনা আক্তার বলেন,আপনারা সৌভাগ্যবান, এমন একজন প্রধানমন্ত্রি পেয়েছেন তিনি ঈদ আনন্দ উদযাপনে আপনাদের কথা ভুলে জাননি, আপনাদের ঈদকে আরও সুন্দর করতেই তিনি এই উপহার সামগ্রী আমাদের মাধ্যমে আপনাদের কাছে পৌছে দেয়ার জন্য পাঠিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগেই বলে দিয়েছেন দরিদ্রদের সহায়তা করতে। সেজন্যই সকলকে এই উপহার দেওয়া হলো। এলাকায় কোনো অসহায় মানুষ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেদিক লক্ষ্য রেখে তিনি কাজ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here