চরফ্যাশনে গণসংযোগে হামলা, আহত ১৫

0
84

ভোলার চরফ্যাশনের চেয়ারম্যান বাজারে সন্ত্রাসী হামলায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এই এলাকায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী সাবেক সচিব, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিনের গণসংযোগে এই হামলার ঘটনা ঘটে। পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

স্থানীয় থানা পুলিশ ও আহতদের সূত্রে জানা গেছে, চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান বাজারে গত ২৪ শে এপ্রিল সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী প্রার্থী সাবেক সচিব মেজবাহ উদ্দিন গণসংযোগ ও ঈদের শুভেচ্ছা বিনিময় করছিলেন। এই সময় পেছন থেকে মোটরসাইকেল যোগে একদল সন্ত্রাসী এসে অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা এলোপাথারি পিটিয়ে মেজবাহ উদ্দিন সমর্থিত অন্তত ১৫ জনকে আহত করে। খবর পেয়ে চরফ্যাশন থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে সাবেক সচিব মেজবাহ উদ্দিন বলেন, ‌’আমি আমার সমর্থকদের নিয়ে চেয়ারম্যান বাজারে গণসংযোগ করছিলাম। এসময় হঠাৎ করে পেছন থেকে শতাধিক মোটরসাইকেল নিয়ে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে জ্যাকব ভাই, জ্যাকব ভাই, বলে স্লোগান দিতে থাকে এবং পরে স্থানীয়রা প্রতিরোধ করে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় আমাদের অন্তত ১৫ কর্মী সমর্থক আহত হয়েছেন।’  

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কে বা কারা এ হামলা চালিয়েছে বিষয়টি পরিষ্কার করেনি কেউই। 

মেজবাহ উদ্দিন জানান, এলাকায় আমার কোনো শত্রু নেই। তাই হামলাটি রাজনৈতিক বলেই প্রতীয়মান হয়। কেন না আমি এই এলাকার আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে গণসংযোগ শুরু করে দিয়েছি।এই হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here