বগুড়ায় হত্যার ঘটনায় গ্রেফতার ৪

0
79

বগুড়ায় টাইলস মিস্ত্রি ঝন্টু হত্যা মামলার ৪ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। দীর্ঘ ৮ মাস পর শনিবার রাতে তাদেরকে সাভার নবীনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া সদরের ভাটকান্দি দক্ষিনপাড়ার খলিলুর রহমানের ছেলে মোমিনুর হোসেন (২৫), মৃত হোসেন আলীর ছেলে কবির হোসেন (২৪), নুর আলম আকন্দের ছেলে রবিউল (২৬), ও বেজোড়া হিন্দুপাড়ার বাদশা মিয়ার ছেলে রানা (২৫)। রবিাবর র‌্যাবের সংবাদ সম্মেলনে বলা হয়েছে পাওনা টাকা ফেরত চাওয়ায় ওয়াজেদ হোসেন ঝন্টুকে কুপিয়ে হত্যা করেছে তার চার বন্ধু।
এদিন দুপুর সাড়ে ১২টায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের স্কোয়াড কমান্ডার (সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম সংবাদ সম্মেলন জানান গত বছরের ৩ সেপ্টেম্বর সকাল পৌনে ৯টার দিকে বগুড়া সদরের ভাটকান্দিতে আফজাল হোসেন প্রামানিকের ছেলে ওয়াজেদ হোসেন ঝন্টুকে কুপিয়ে হত্যা করা হয়। পরের দিন ৪ সেপ্টেম্বর নিহতের বাবা আফজাল হোসেন প্রামানিক বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত চারজন নিহতের বন্ধু ও একসাথে টাইলসের কাজ করতেন। নিহত ওয়াজেদ হোসেন গ্রেফতার কবিরের কাছ থেকে প্রায় ২ লাখ টাকা পেতেন। পাওনা টাকা চওয়ায় তাদের মধ্যে দ্ব›দ্ব শুরু হয়। এই নিয়ে ওয়াজেদ কবিরকে মারধরও করেন। পরে কবির গ্রেফতার তিন বন্ধুকে নিয়ে হত্যার পরিকল্পনা করেন। ঘটনার দিন ঝন্টুকে হোটেলে নাশতার জন্য ডেকে নিয়ে যায় মোমিনুর। সেখানে তাকে ছুরি দিয়ে মাথা, বুকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পর থেকেই আসামিরা পালিয়ে যায়। তারা সাভারের নবীনগরে পরিচয় গোপন রেখে টাইলসের কাজ করছিল।  

তিনি আরও বলেন, ঘটনার পর থেকেই তাদের গ্রেফতারের জন্য কাজ শুরু করে র‌্যাব। এতে ঢাকা র‌্যাব-৩ ও র‌্যাব-৪ সহযোগিতা করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শনিবার রাতে যৌথ অভিযানে চারজনকে গ্রেফতার করা হয়। তাদের আদালতে সোপর্দ করার জন্য সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here