বোয়ালমারীতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

0
159

ফরিদপুরের বোয়ালমারীতে ৬০ বছর বয়সী এক বৃদ্ধা নারী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই বৃদ্ধা মহিলা উপজেলার ময়না ইউনিয়নের বান্দুগ্রামের মো. আক্তার শেখের স্ত্রী রাবেয়া বেগম (৬০)। তার নিজের ঘরের আড়ার সাথে পরণের কাপড় দিয়ে গলায় ফাঁস নেয়।

রবিবার সকালে তাদের বাড়িতে গিয়ে পুলিশ সুরতহাল করে বৃদ্ধা মহিলার লাশ ফরিদপুর মর্গে প্রেরণ করেন।স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, ওই বৃদ্ধা মহিলার বাড়ির সামনে মুদি দোকানের ব্যবসা করতেন। তবে বেশ কিছু এনজিও থেকে লোনের টাকা উঠিয়ে ঋণে পড়ে যায়। সে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে এবং তার পেটের ব্যাথার করণে সহ্য করতে না পেরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

ময়না ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য মো. বাচ্চু মোল্যা বলেন, ঋণের টাকা পরিশোধ করতে না পেরে এবং নানা টেনশন থাকার করণে ওই মহিলা গলায় ফাঁস নিয়ে মারা গেছে বলে জানতে পেরেছি।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক মো. আবুল বাশার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ নামানো পাওয়া যায়। তবে এ মৃত্যু নিয়ে পরিবার ও আত্মীয়স্বজনের কোন প্রকার অভিযোগ নেই। মৃত্যুর প্রকৃত কারণ এখনও জানা যায়নি। লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানতে পারবো। আপাতত ওই বৃদ্ধা মহিলার ভাই বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here