তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে : ওবায়দুল কাদের

0
71

বিএনপির তত্ত্বাবধায়ক সররকারের অধীনে নির্বাচনের দাবি প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, কবরে শুয়ে আছে। তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না।

আজ রবিবার বিকালে রাজধানীর আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সেতুমন্ত্রী বলেন, তারা আজকে মৃত তত্ত্বাবধায়ককে জীবিত করতে চায়। কারণ তারা জানে, শেখ হাসিনার সঙ্গে নির্বাচন করে জিততে পারবে না। তাদের আতঙ্ক শেখ হাসিনা। কারণ শেখ হাসিনা থাকলে জনগণ তার সঙ্গে থাকবে। শেখ হাসিনা থাকলে বিএনপির মতো লুটেরা সরকারের ক্ষমতা ফিরে আসার কোনো সুযোগ নেই। সেজন্য তারা শেখ হাসিনার অস্তিত্ব নির্মূল করতে চায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারেক জিয়া বাইরে বসে পরামর্শ দিচ্ছে, তারা সিদ্ধান্ত নিয়েছে শেখ হাসিনার অধীনে নির্বাচন নয়। তারা এ সরকারের অধীনে নির্বাচন করবেন না। নির্বাচন করবেন না আমরা জানি, কিন্তু ঠেকাতে আসলে আমরা জনগণকে নিয়ে প্রতিরোধ গড়ে তুলব। কোন অপশক্তিকে শান্তিপূর্ণ নির্বাচনকে বাধা দিতে দেবো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here