মিথিলার সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন সৃজিত

0
87

সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার বিচ্ছেদের সম্ভাবনার খবর ঝড়ের মতো ছড়িয়ে পড়েছে সবখানে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের দূরত্বের খবর প্রকাশ করে।

খবর প্রকাশের পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। তবে কি সত্যিই ভেঙে যাচ্ছে দুজনের নতুন সংসার?তবে এই চাঞ্চল্যকর গুজবে পানি ঢেলে দিয়েছেন খোদ মিথিলা।

শুটিংয়ে ব্যস্ত থাকা মিথিলা সদ্য প্রকাশিত এই সংবাদে নিজের প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ মূলত গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। এদিকে গুঞ্জনের বিষয়ে এবার মুখ খুললেন পরিচালক সৃজিত মুখার্জি। জানালেন, এসব ভিত্তিহীন সংবাদ।

সৃজিত মুখার্জি আপাতত মধ্যপ্রদেশে ‘ব্যোমকেশ’-এর শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন পরিচালক। জানালেন, মিথিলার সঙ্গে তার সম্পর্ক নিয়ে যা কিছু রটছে, তার কোনও রকম ভিত্তি নেই। রবিবার বিকালে মধ্যপ্রদেশ থেকে ছবি দিয়ে পরিচালক হ্যাশট্যাগে “নিজের শর্তে” কথাটি ব্যবহার করেছেন।

ক্যাপশনে লিখেছেন, “টাইম ট্রাভেল শুরু।”

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন মিথিলা ও নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here