শান্তর অর্ধশত, শুরুর ধাক্কা সামলে উঠেছে টাইগাররা

0
67

ব্যাটিংয়ে নেমে শুরুতেই জাকির হাসানকে হারায় বাংলাদেশ। দলীয় ৬ রানের মাথায় সাজঘরে ফিরে যান তিনি। তবে শুরুর সেই ধাক্কা দারুণভাবে কাটিয়ে উঠেছেন মাহমুদুল হাসান জয় আর নাজমুল হোসেন শান্ত। তাদের ব্যাটিংয়ে ভর করে এগিয়ে যাচ্ছে টাইগাররা।

নাজমুল অর্ধশতক পূর্ণ করেছেন। বেশ আক্রমণাত্মক ব্যাটিং-ই করছেন তিনি। তবে দেখেশুনে খেলছেন জয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ এক উইকেট হারিয়ে ১১৬ রান। নাজমুল হোসেন শান্ত ৬৪ রান ও মাহমুদুল হাসান জয় ৩৮ রানে ব্যাট করছেন।এর আগে বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে একমাত্র টেস্টে মুখোমুখি হয় বাংলাদেশ-আফগানিস্তান।

নিজেদের ৭০০তম আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলতে নেমে প্রথম ওভারটা ভালোভাবেই পার করেছিলেন টাইগার ওপেনার মাহমুদুল হাসান জয়। দ্বিতীয় ওভারে স্ট্রাইকে গিয়েই প্রথম বলে হোঁচট খেয়েছেন ইনজুরি কাটিয়ে এই ম্যাচে ফেরা জাকির হাসান। আফগানদের হয়ে অভিষিক্ত পেসার নিজাত মাসুদের বলে খোঁচা দিয়েই তিনি উইকেটরক্ষকের তালুবন্দী হয়েছেন।

জাকির ২ বলের মোকাবিলায় করেছেন এক রান। তার জন্য হতাশার হলেও, প্রথম বলটি ছিল নিজাত মাসুদের স্বপ্নের মতো। আন্তর্জাতিক টেস্টে অভিষেক বলেই তিনি সাফল্য পেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here