বিদেশিদের রক্তচক্ষুর তোয়াক্কা করে না শেখ হাসিনা : নিখিল

0
77

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিল বলেছেন, বিদেশিদের রক্তচক্ষুর তোয়াক্কা করে না শেখ হাসিনা। আমার দেশ নিয়ে, সংবিধান নিয়ে, নির্বাচন নিয়ে বিদেশিরা বাড়াবাড়ি করবে, তাতে দেশের মানুষ চুপ করে বসে থাকবে না। বাংলাদেশে সংবিধান অনুযায়ী যথাসময়েই নির্বাচন হবে, জনগণ ভোট দিবে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই নির্বাচিত হবে। 

শনিবার বিকালে জামালপুরের ইসলামপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন যুবলীগের সাধারণ।মাঈনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি একটি জঙ্গী, সন্ত্রাসী, চাঁদাবাজি সংগঠন, এই সংগঠন নিয়ে এতো প্রেম দেখানোর কিছু নেই। বাংলার মানুষ এখন জাগ্রত, সোস্যাল মিডিয়ায় মিথ্যাচার করেই যদি বিএনপি মনে করে রাষ্ট্রীয় ক্ষমতায় এসে পড়েছি, তা ভুল ধারণা। বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে শেখ হাসিনা, তাই শেখ হাসিনাকে পরাজিত করার ক্ষমতা পৃথিবীর কারো নেই, একমাত্র আল্লাহ ছাড়া। 

ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য হুসনে আরা বেগম, জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here