গুইমারায় প্রধানমন্ত্রী’র উপহার ট্যাব পেলো ৪৮ শিক্ষার্থী

0
74

আবু রাসেল সুমন খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ির গুইমারায় জনশুমারি ও গৃহ গণনা প্রকল্প-২০২১’ এর ব্যবহৃত ট্যাব প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে, উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে পাচঁটি বিদ্যালয়ের মোট ৪৮ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়।

গুইমারা উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রাকেশ বিশ্বাসের সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা ও উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে এ ট্যাবগুলো তুলে দেন।

এসময় অতিথিরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ডিজিটাল বাংলাদেশ হয়ে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। স্মার্ট বাংলাদেশ নির্মাণে চারটি নির্দিষ্ট ক্ষেত্রকে চিহ্নিত করে অগ্রসর হলে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের কোনোকিছু অবশিষ্ট থাকবে না।এদিকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব ট্যাব পেয়ে বেজায় খুশি শিক্ষার্থী, অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকগণ।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এ উপহার শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠনে সহায়ক ভূমিকা রাখবে বলে জানান, মডেল উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক বাবলু হোসেন । তিনি জানান, মাধ্যমিক পর্যায়ের ৯ম ও দশম শ্রেণির ১ম, ২য় ও ৩য় রোল নম্বরধারীদের মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়েছে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী চৌধুরী, মডেল উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক বাবলু হোসেন, মাদ্রাসার সুপার জয়নুল আবেদীন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here