মোহাম্মদপুরে গৃহকর্মীকে নির্যাতন: ডেইলি স্টারের নির্বাহী সম্পাদকসহ তিনজনের বিরুদ্ধে মামলা

0
109

রাজধানীর মোহাম্মদপুর থানার শাহজাহান রোডের একটি বাসার ৮ তলা থেকে রহস্যজনকভাবে পড়ে গৃহকর্মী ফেরদৌসী আহতের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মোহাম্মদপুর থানা মামলা দায়ের হয়েছে। আসামিরা হলেন- ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক(৫৬),তার স্ত্রী তানিয়া খন্দকার (৪৬) ও আসমা আক্তার শিল্পী (৫১)।

রবিবার(৬ আগষ্ট) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহফুজুল হক ভূঞা। তিনি বলেন, শুক্রবারে রহস্যজনকভাবে আট তালা থেকে পড়ে গৃহকর্মীর ফেরদৌসী আহত হয়। এই ঘটনায় শিশুকে হেফাজতে রেখে ব্যক্তিগত কাজে নিয়োজিত করে নির্যাতন ও অবহেলায় সংগঠিত শিশুর শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গের ক্ষতির ঘটনায় মোহাম্মদপুর থানায় বাদী হয় শিশু আইনের ৭০ ধারায় একটি মামলা(মামলা নং-২৩) দায়ের হয়েছে। এই মামলায় ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক তার স্ত্রী এবং শিশুটিকে যিনি এনে দিয়েছিল তার বিরুদ্ধে মামলা হয়েছে।শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেলে ভর্তি আছে।শিশুটির মা জোসনা বেগম বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

হাসপাতালের চিকিৎসাধীন গৃহকর্মী ফেরদৌসী।

পুলিশের একটি সূত্র জানায়,এই ছোট বাচ্চাটিকে মারধর করতো। পরে সে তার মায়ের কাছে যেতে চাইলে তাকে যেতে দেয়া হতো না। যারা ওই মেয়েটি ধর্ষণ হয়েছে কিনা বা ধর্ষণের চেষ্টা হয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বর্তমানে শিশুটিকে ঢাকা মেডিকেলের ২০৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।এরপর তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার সেখানে পাঠানো হবে।

এসএএ/

Share this:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here