‘প্রিয়তমা’র জয়জয়কার, তবুও চোখে জল শাকিবের

0
82

দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও জয়জয়কার শাকিব খানের ‘প্রিয়তমা’র । উত্তর আমেরিকার বক্স অফিসে বাংলাদেশি সিনেমার আয়ের তালিকায় সেরা তিনে উঠে এসেছে সিনেমাটি। দর্শকদের এই ভালোবাসায় উচ্ছ্বসিত নায়ক শাকিব খান।

দর্শকদের ভালোবাসায় অভিভূত হয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন দেশসেরা এই চিত্রনায়ক। সেখানে তিনি জানালেন অশ্রুসিক্ত হওয়ার কথা।

রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি লেখেন, “উত্তর আমেরিকার বক্স অফিসে তৃতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা ‘প্রিয়তমা’, এমনটিই বলছে স্বপ্ন স্কয়ারক্রো। খবরটি জানাতে পেরে খুবই আনন্দিত। যুক্তরাষ্ট্র ও কানাডার পরিবেশকরা জানিয়েছেন, সিনেমাটি আমেরিকার জ্যামাইকা মাল্টিপ্লেক্সে একক সিনেমা হলে সবচেয়ে বেশি আয়কারী বাংলাদেশি সিনেমা।”

যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও লেখেন, ‘এই সময়ে আপনাদের প্রতি আমার ভালোবাসা ও কৃতজ্ঞতা বোধ চোখে জল এনে দিয়েছে।’

শাকিব খান জানান, ৬ষ্ঠ সপ্তাহে সিনেমাটি সফলতার সঙ্গে বাংলাদেশ, যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ইতালির প্রেক্ষাগৃহগুলোতে চলছে। অচিরেই মুক্তি পাবে যুক্তরাজ্য, পর্তুগাল, নেদারল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আামিরাতসহ অন্যান্য দেশগুলোতে।

প্রসঙ্গত, রোববার (৬ আগস্ট) কানাডা ও আমেরিকার পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো-এর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব কমস্কোর-এর সূত্র দিয়ে জানিয়েছেন, ‘দেবী’র আয় টপকে উত্তর আমেরিকার বাজারে বাংলাদেশের সেরা তিন সিনেমার এলিট ক্লাবে প্রবেশ করেছে ‘প্রিয়তমা’। এই সিনেমার চার সপ্তাহের গ্রস বক্স অফিস কালেকশন ১ লাখ ২৬ হাজার ডলার। যেখানে ‘দেবী’র লাইফটাইম কালেকশন ছিল ১ লাখ ২৫ হাজার ডলার।

‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন কলকাতার ইধিকা পাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here