ডেঙ্গুতে আক্রান্ত ‘বিকল্প’ সাইফ, লিটন এখন ‘একটু ভালো’

0
73

বাংলাদেশের ক্রিকেটে দুঃসংবাদের ভিড় জমেছে যেন। তামিম ইকবালের পর চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যান এবাদত হোসেন।এরপর জ্বরে আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে শ্রীলঙ্কায় যেতে পারেননি লিটন দাস।  

তার বিকল্প ভাবনায় ছিলেন সাইফ হাসান। এই ওপেনারকে এশিয়া কাপের ১৭ সদস্যের স্কোয়াডের বাইরে রিজার্ভ হিসেবে রাখা হয়েছিল। তবে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন তিনিও। যদিও এখন তার জ্বর তেমন নেই।   

এ নিয়ে বাংলানিউজকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘সাইফের আসলে আরও তিন-চারদিন আগে ডেঙ্গু টেস্টে পজেটিভ এসেছিল। এখন আর জ্বর নেই। তবে শরীরে দুর্বলতা আছে। এজন্য অনুশীলনে ফিরতে পারছে না। ’

জ্বরে আক্রান্ত হওয়ায় স্কোয়াডের সঙ্গে যেতে পারেননি সহ-অধিনায়ক লিটন দাস। বলা হয়েছিল সোমবার যেতে পারেন তিনি। তবে এই উদ্বোধনী ব্যাটারও সুস্থ হয়ে উঠতে পারেননি। লিটনের ব্যাপারে জানতে চাইলে দেবাশীষ বলেন, ‘আজকে সকালেও ওর জ্বর ছিল। তবে লাস্ট আপডেট যেটা পেয়েছি, এখন আগের থেকে একটু ভালো। ’

এশিয়া কাপ খেলতে রোববার দেশ ছেড়েছে বাংলাদেশ দল। আগামী ৩১ আগস্ট পাল্লেকেলেতে শ্রীলঙ্কার বিপক্ষে  টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ খেলবে তারা। এরপর ৩ সেপ্টেম্বর পাকিস্তানের লাহোরে প্রথম পর্বের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে আফগানিস্তানের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here