সিরাজগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

0
60

সিরাজগঞ্জের ইচ্ছামতী এলাকায় পূর্ব শত্রুতার জেরে মোঃ আল আমিন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

আল আমিন সিরাজগঞ্জ সদরের ইছামতি গ্রামের মো: ঠান্টু শেখের ছেলে ছিল।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত দশটার দিকে এই ঘটনাটি ঘটে।পরে প্রথমে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আজ শুক্রবার (২০ অক্টোবর) সকাল দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা চাচাতো ভাই মোঃ সোহেল রানা জানান, গতরাতে আল-আমিন বাজার থেকে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। এমন সময় পূর্ব শত্রুতা জেরে ওত পেতে থাকা চিহ্নিত সন্ত্রাসী মেহেদী, তালেব,সুমন,দুলাল, মেরাজুলসহ ৮ থেকে ১০ জন দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাথায় হাত এবং পায়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পঙ্গু হাসপাতলে নিয়ে আসি। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে আনা হলে দায়িত্বরত চিকিৎসক জানায় আমার ভাই আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে আল আমিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here