রাজধানীর ধানমন্ডি থানা এলাকায় ছিনতাইকালে প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার

0
53

রাজধানীর ধানমন্ডি থানা এলাকায় ছিনতাইকালে প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ধানমন্ডি মডেল থানা পুলিশ। শনিববার (২৫ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো মো. নুর আলম হাবু ও মো. আলমাস। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ছিনতাইকৃত একটি মোবাইল, একটি মোবাইলের ব্যাক কাভার এবং ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

ধানমন্ডি মডেল থানার অফিসার ইনচার্জ মো. পারভেজ ইসলাম বলেন, শনিবার রাত ১টার দিকে ভিকটিম ও তার বড় ভাই ঢাকা সাউথ ফেডারেশন, হাজারীবাগ থেকে পান্থপথ নিজ বাসার উদ্দেশে রিকশায় রওয়ানা দেয়। রাত দেড়টার দিকে ধানমন্ডি আবাহনী মাঠের পেছনে ওয়াসার অফিসের সামনে একটি প্রাইভেটকার তাদের রিকশার গতিরোধ করে। প্রাইভেটকার থেকে তিন ছিনতাইকারী নেমে চাপাতির ভয়ভীতি দেখিয়ে ভুক্তভোগী ও তার ভাইয়ের কাছ থেকে দুইটি মোবাইল, ১২ শত টাকা জোর করে ছিনিয়ে নেয়। এ সময় তাদের ডাক চিৎকারে ধানমন্ডি থানার টহলরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডিএমপি কন্ট্রোল রুমকে অবগত করে ছিনতাইকারীদের ধাওয়া করে। পরবর্তীতে তারা ছিনতাইকারীদের গাড়ি ধাওয়া করে কল্যাণপুর বাসস্ট্যান্ডে গিয়ে বিভিন্ন টহলরত পুলিশের সহায়তায় দুইজন ছিনতাইকারীকে গাড়িসহ আটক করে। তবে তাদের দুইজন সহযোগী পালিয়ে যায়।

পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ ঘটনায় ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ধানমন্ডি মডেল থানায় মামলা হয়েছে। মামলায় গ্রেফতারকৃতদের রিমান্ড আবেদনসহ আদালতে প্রেরণ করলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here