না’গঞ্জে ছিনতাইকারীর ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত

0
295

নারায়ণগঞ্জের ফতুল্লার নরসিংহপুর এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ সুমন(২৬) নামে এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার(১৪ মার্চ )সকাল সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সকাল ৮ টার দিকে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের স্ত্রী আসমা আক্তার জানান, আমার স্বামী নরসিংহপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকত। সে ওই এলাকায় একটি স্পিনিং কোম্পানির মেকানিক্যাল পদে চাকরি করে। সকালে বাসা থেকে পায়ে হেঁটে অফিসে যাওয়ার সময় পথিমধ্যে ছিনতাইকারীরা তার কাছে থাকা মোবাইল ফোন ও নগদ কিছু টাকা হাতিয়ে নেয়। এ সময় আমার স্বামী বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। এতে আমার স্বামী আহত অবস্থায় ওখানে পড়ে থাকে। পরে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় আমি আর আমার স্বামী আর বেঁচে নেই। মৃত্যুর আগে সে আমার কাছে এই ঘটনা বলে।

তিনি আরো বলেন, আমাদের বাড়ি সিলেট জেলার সুনামগঞ্জ থানার ভাঙ্গাপাড়া এলাকায়। সে ওই এলাকার রজব আলীর ছেলে ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিডি প্রাইম নিউজ ডট কম কে বলে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। আমরা বিষয়টি ফতুল্লা থানাকে জানিয়েছি।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here