সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ সেলিমের মৃত্যু

0
369

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জাহান সরদার সেলিম(২১) মারা গেছেন। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৫।

মঙ্গলবার(১৬ মার্চ) বিকাল পাঁচটার সময় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা এস এম আইউব হোসেন। তিনি বসুন্ধরা নিউজকে বলেন, সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জাহান সরদার সেলিম চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে(বেড-১৮) মারা গেছেন। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে ২ জন এবং মেল এইচডিইউতে চিকিৎসাধীন অবস্থায় আরো ৩ জন মারা গিয়েছিল। এই নিয়ে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে এই ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে গুলিস্তানের ঘটনায় আমাদের এখানে ৬ জন চিকিৎসাধীন অবস্থায় আছেন।

নিহতের চাচাতো ভাই মুবিন হোসেন লিখন বসুন্ধরা নিউজকে বলেন, আমার চাচাতো ভাই নবাবগঞ্জে ডিএন কলেজের অনার্সের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। ঘটনার দিন ৭ মার্চ নবাবগঞ্জ থেকে সে যাত্রাবাড়ীর উদ্দেশ্যে রওনা করে তাতিবাজার এসে নামে। সেখান থেকে সে পায়ে হেঁটে রাস্তা দিয়ে যাওয়ার সময় বিস্ফোরণের গুরুতর আহত হয়। আজ চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যায় সে। সে ওই এলাকার জাহাঙ্গীর সরদারের ছেলে ছিলেন। বর্তমানে সে যাত্রাবাড়ী থানার কাজলা এলাকার রসুলপুর এলাকায় থাকতেন।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here