যাত্রাবাড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় এক ব্যক্তি নিহত

0
285

রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় মাইক্রোবাসের ধাক্কায় শাহাদাত হোসেন(৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার(১৪ মার্চ) সন্ধ্যা ছয়টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে সাতটায় মৃত ঘোষণা করেন।

নিহত শাহাদাত হোসেনের শ্বশুর আবুল হাশেম সিকদার বলেন,তাদের বাসা ডেমরা থানার ডগাইর এলাকায় থাকতো। আজ বিকালে সে যাত্রাবাড়ী শহিদনগর এলাকায় যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়।পরে মাতুয়াইল মেডিকেলের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। আমরা মুঠোফোনে খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে দেখি আমার জামাই আর নেই।

তিনি আরো বলেন, তার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ব্যবসা ছিল। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর থানার বাখর নগর এলাকায়। ৫ মেয়ে ও এক ছেলের জনক ছিলেন তিনি।সে ওই এলাকার সিরাজুল ইসলামের ছেলে ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here