মোহাম্মদপুরে ট্রাকের ধাক্কায় সাত বছরের শিশু নিহত

0
279

রাজধানীর মোহাম্মদপুর তিন রাস্তার ভাঙ্গা মসজিদ এলাকায় বালু ট্রাকের ধাক্কায় জায়েদা আক্তার(০৭)নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার(১৫ মার্চ)বিকেল পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সোয়া ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা জাকির হোসেন বিডি প্রাইম নি ডটকমকে বলেন,আমার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিল।বাসার সামনে তিন রাস্তার মোড় ভাঙ্গা মসজিদ এলাকায় একটি দ্রুতগামী একটি ট্রাক সজরে ধাক্কা দেয়।এতে আমার মেয়ে গুরুতর আহত হয়।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আমি কৃষি মার্কেটে একটি চাউলের আড়তে কাজ করি। আমাদের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানা এলাকায়। বর্তমানে মোহাম্মদপুর লিমিটেড পাশে মাদ্রাসা গলিতে পরিবার নিয়ে ভাড়া থাকি। আমার দুই মেয়ের মধ্যে সে ছিল সবার বড়।

বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তিনি বলেন, ঘটনার পর ট্রাকটিকে আটক করা হলেও পালিয়ে গেছে চালক। আমরা চালককে আটকের চেষ্টা করছি। নিহত শিশুটির মরদেহ ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here