মোহাম্মদপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

0
242

রাজধানীর মোহাম্মদপুরের সাদেক খান কৃষি মার্কেটের পেছনে মো.হৃদয় (২২) নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

গুরুতর আহত হৃদয় বলেন, সন্ধ্যার সময় আমার কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার জন্য গতিরোধ করে রায়েরবাজারের কিশোর গাং লিডার ডাইল্যা হৃদয়ের লোকজন। পরে আমি মোবাইল দিতে অস্বীকৃতি জানালে ডাইল্যা হৃদয় গ্রুপের পিঞ্জিরা রাব্বি, বিপুল, ফেরদৌস ও ডিজেসহ আরও ৪-৫ জন আমাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে আমার বন্ধুরা খবর পেয়ে আমাকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছে।

তিনি আরও জানান, আমি সবাইকে চিনতে পেরেছি কিন্তু এই মুহূর্তে আমার নাম মনে নেই। আমি মনে হয় বাঁচব না, আমার অবস্থা অনেক খারাপ। ডাইল্যা হৃদয়ের এলাকায় বড় একটি গ্রুপ আছে। 

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে একটি টিম পাঠিয়েছি। ঢাকা মেডিকেলে একটি টিম গেছে। কী কারণে ওই যুবককে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে তার কারণ জানা যায়নি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

মোহাম্মদপুর থানা সূত্রে জানা যায়, আহত হৃদয় আগে ডাইল‍্যা হৃদয় গ্রুপে ছিল। গত তিন মাস আগে খলিল নামে এক যুবক পিঞ্জিরা রাব্বি, বিপুল, ফেরদৌস, চায়নাকে পুলিশে ধরিয়ে দিয়েছিল। সে সময় এই হৃদয় খলিলের সাথে ছিল। পরে তারা আজকে তাকে একা পেয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। আহত হৃদয়ের নামে হাজারীবাগ এবং মোহাম্মদপুর থানায় পাঁচটি মামলা রয়েছে বলে জানা যায়। তার বাড়ি মাদারীপুর জেলার সদর থানার জামালপুর গ্রামে।

আরো জানা যায়,সে র‍্যাব-২ এর সোর্স হিসাবে কাজ করতো।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here